Sunday, October 11, 2009

অনলাইনে বসেই Tv , Movie , Radio দেখুন

আমি এই টিউনটি করতে প্রায় ৪ দিন পর্যন্ত ভেবেছি টিউনটি করব কি না । কিন্তু পরে ভাবলাম প্রত্যেকটা জিনিষেরই ভাল এবং মন্দ দুটো দিক থাকে এখন যে যেভাবে ব্যবহার করে সেটা তার একান্তই ব্যক্তিগত ব্যপার । যদি কারও এই টিউনটি পছন্দ না হয় তাহলে দয়া করে খারাপ মন্তব্য না দিয়ে আমাকে মুছে ফেলার জন্য আমাকে বলবেন আমি টিউনটি মুছে ফেলব । আমি অনেকদিন যাবৎ ভাল একটি টিভি প্লেয়ার খুজতেছিলাম কিন্তু পাইনি । আমি প্রায় ৪০ টার উপরে টিভি প্লেয়ার ডাউনলোড করেছি কিন্তু কোনটা আসে শুধু News channel আবার কোনটায় আসেই না । কিন্তু অনেক খোজ করার পর এই টিভি প্লেয়ারটি পেলাম যা অন্যান্য প্লেয়ার থেকে আমার কাছে ভাল লেগেছে । কারন এটার মধ্যে প্রায় ১০০০ চ্যানেল আসে এবং মাঝে মাঝে কিছু চ্যানেলে Divx প্লেয়ার চায় যা ওখান থেকেই ডাউনলোড করতে পারবেন । আর এখানে প্রায় ৫০ টারও বেশী Adult চ্যানেল আছে , দয়া করে বাচ্চাদের এই সব চ্যানেল থেকে দূরে রাখবেন।


s

আশা করি আপনাদের ভাল লাগবে সফটওয়ারটি তবে এটার জন্য একটু ভাল স্পিড এর প্রয়োজন না হলে বার বার বেজে যায় । যা খুবই বিরক্তি কর । এখান থেকে সফটওয়ারটি ডাউনলোড করতে পারবেন । সফটওয়ারটি মাত্র 3.82 MB.সকলকে ধন্যবাদ..............

0 comments:

Post a Comment