Monday, October 12, 2009

ফ্রি এবং সিরিয়ালসহ কয়েকটি রিকভারি সফটওয়ার

আমি জানি মঈন ভাই আমার উপরে রাগ করেছেন কিন্তু আমি বুঝতে পারি নাই যে এর মধ্যে সে মজা লুকিয়ে রেখেছে , তাই তার জন্য আমার এই টিউনটি উপহার দিলাম । আমরা অনেকেই অনেক ফাইল অপ্রয়োজনীয় ভেবে ডিলেট করে দেই । কিন্তু যখন আমাদের এর প্রয়োজনয়তা অনুভব করি তখন এগুলো আমরা আর পাই না । কিন্তু আপনি খুব সহজেই হারিয়ে জাওয়া ফাইলগুলো রিকভারি করতে পারেন । এর জন্য আমি নিচে কয়েকটি আমার জানা মতে ভাল সফটওয়ার নিয়ে টিউনটি করেছি ।


১ . Recovery My Ipod :
এই সফটওয়ারটা খুব সহজেই পাবেন নেটে সার্চ করলে কিন্তু এর সিরিয়াল টা খুজে দেখেন কি অবস্থা হয় । তারপরেও আমি অনেক কষ্ট করে সিরিয়াল বের করেছি আপনাদের জন্যে । এই ষফটওয়ারটা আপনার আইপডের ডাটা রিকভারি করতে ওস্তাদ । আর ব্যবহারবিধি যে কেউই ব্যবহার করতে পারে । এখান থেকে সফটওয়ারটি সিরিয়াল সহ ডাউনলোড করতে পারবেন ।

f



২ .Usb data Recovery :

আমরা ানেক সময় আমাদের ফ্লাস ড্রাইভে না জেনেই ফরমেট দেই , হয়ত এই ক্ষুদ্র ড্রাইভটির মধ্যেও অনেক কাজের জিনিস থাকতে পারে । তবে চিন্তার কোন কারন নেই । একটি সফটওয়ারের মাধ্যমে আপনি আপনার এর হারিয়ে যাওয়া ফাইলগুলো ফেরত আনতে পারবেন । এখান থেকে সফটওয়ারটি ডাউনলোড করতে পারবেন।



s


৩ .Data Doctor Recovery Pen.Drive :

এটা ব্যবহার করার আগে অবশ্যই আপনার পেনড্রাইভটি লাগিয়ে নিতে হবে । আর এটা আপনার পেনড্রাইভের হারিয়ে যাওয়া সকল ফাইল রিখোভার করতে পারবে । এটা ব্যবহার করা খুব সহজ এবং সিরিয়াল সাথেই দেয়া আছে । এখান থেকে সফটওয়ারটি ডাউনলোড করতে পারবেন।
s

আর হার্ডড্রাইভ এর রিকভারি নিয়ে এর আগে লিখেছিলাম তাই ওটা নিয়ে আর লিখলাম না। সকলকে ধন্যবাদ.......................

0 comments:

Post a Comment