Saturday, October 10, 2009

নিজেই হয়ে যান লোগো মেকার

আমরা সবাই নতুন কিছু করতে ও শিখতে আগ্রহী । আমরা নিজেরাই খুব সহজেই লোগো তৈরি করতে পারব । আমাদের অনেকেই নিজস্ব তৈরির জিনিষ ব্যবহার করতে বেশি পছন্দ করি । আমি আজ একটি সফটওয়ারের সাথে পরিচয় করিয়ে দিব অবশ্র এটি ণিয়ে আমি আর একবার টিউন করেছিলাম । এখন এর Business Edition 3 বের হয়েছে । এর সাথে অনেক নতুন ফিচার যুক্ত হয়েছে । যা দিয়ে এই সফটওয়ার সম্পর্কে জানুক বা না জানুক একজন ব্যক্তি খুব সহজেই লোগো তৈরি করতে পারবে । আমি কিছু আমার edit করা লোগো আপনাদের দেখাচ্ছি . কেমন হল জানাবেন ..........

fgghegdfrgseff

সফটওয়ার টি এখান থেকে ডাউনলোড করতে পারবেন । লিংকটিতে যেয়ে free দেখবেন ওখানে ক্লিক করুন ।
rg
পরে টাইম কাউন্ট শুরু হবে
t

পরের পেজে এ ডাইনলোপ শুরূ হবে

efr

আর যদি ব্যবহার করতে না পারেন তো জানাবেন আমি পরের টিউনে এই সম্পর্কে তাহলে বিস্তারিত জানাতে সাহায্য করতে চেষ্টা করব ।

0 comments:

Post a Comment