Tuesday, October 13, 2009

একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন

আমাদের প্রায় প্রত্যেকেরই ফ্রি অথবা কেনা ওয়েবসাইট বা ব্লগসাইট আছে । আমরা যদি কোন সফটওয়ার, মিউজিক বা মুভির কোন ওয়েব সাইট তৈরি করি তাহলে হোস্টিং কিনতে কিনতে অনেক টাকা ব্যায় করতে হয়। কিন্তু আপনি ফ্রি এই সার্ভার গুলোতে ফাইল আপলোড করতে পারেন কোন ঝামেলা ছাড়াই এবং এর জন্য রেজিস্ট্রেশন করার প্রয়োজনও পরবে না। এর আগে আমি এই রকম মাত্র দুটি সাইট নিয়ে লিখেছিলাম।

আজ আরও বেশ কিছু সাইট নিয়ে লিখতে বসলাম যেখান থেকে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে আপলোড করতে পারবেন। এজন্য আপনাকে কোন বাড়তি সময়ের প্রয়োজন পরবে না মানে আপনি একবার আপলোড করলেই সর্বোচ্চ ১৭ টি সার্ভারে আপলোড হয়ে যাবে।

১. Maishare

xino.php?embed=1&STWAccessKeyId=8bc9ef4a8c23d5d&Size=xlg&stwUrl=http%3A%2F%2Fs1.maishare একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন | Techtunes

http://s1.maishare.com/

এই ওয়েব সাইট থেকে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে ফাইল আপলোডের সুবিধা পাবেন । এবং এর আপলোড স্পিডও খুব ভাল । যেসব সার্ভারে ফাইল আপলোড করতে পারবেনঃ RapidShare, Megaupload, EasyShare, Depositfiles, Zshare, FileFactory, Flyupload, Sendspace, Badongo, Netload, loadto, Mediafire, Megashare, Zippyshare, Uploadedto, 2Shared, Hotfile এর ফলে একদিকে যেমন সময় সাশ্রয় হবে তেমনি যে যার ইচ্ছামত যে কোন সার্ভার থেকে ফাইল ডাউনলোড করতে পারবে ।

২. Dumpmy

 একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন | Techtunes

http://dumpmy.info/

এই ওয়েব সাইট থেকে আপনি একসাথে ১৫ টি সার্ভারে ফাইল আপলোড করতে পারবেন । তরে এর একটি বাড়তি সুবিধা আছে সেটা হল আপনি যে কোন ফাইলের ডাউনলোড লিংক দিয়ে ফাইল আপলোড করতে পারবেন । যেসব সার্ভারে একসাথে ফাইল আপলোড করতে পারবেনঃ RapidShare , Megaupload , EasyShare , Depositfiles , Zshare , FileFactory , Flyupload , Sendspace , Badongo , Netload , loadto , Mediafire , Megashare , Zippyshare , Hotfile

৩. Mirrorcreator

 একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন | Techtunes

http://mirrorcreator.com/
এই ওয়েব সাইটে ১৭ টি সার্ভার দেয়া আছে কিন্তু আপনি বাছাই করে যেকোন ৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করতে পারবেন । এখানেও যে কোন ফাইলের ইন্টারনেটের ডাউনলোড লিংক দিয়ে ফাইল আপলোড করতে পারবেন ।

৪. Upload Ground:

 একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন | Techtunes

http://uploadground.com/

এই ওয়েবসাইটে ১৫ টি সার্ভার দেয়া আছে কিন্তু আপনি বাছাই করে ৬ টি সার্ভারে ফাইল আপলৌড করতে পারবেন এবং ইন্টারনেটের মাধ্যমেও সরাসরি লিংক দিয়ে ফাইল আপলোড করা যাবে ।

৫. FD Box

 একসাথে সর্বোচ্চ ১৭ টি সার্ভারে একসাথে ফাইল আপলোড করুন | Techtunes

http://upload.fdbox.com/

এই সাইট থেকে একসাথে ১২ টি সার্ভারে ফাইল আপলোড করতে পারবেন । তবে এখানে কোন ইন্টারনেটের লিংক দিয়ে আপলোডের ব্যবস্থা নেই ।

আরও এই রকম অনেক সাইট সম্পর্কে জানতে পারবেন এখান থেকে। যদি কারও বিন্দু মাত্র উপকারে আসে তাহলেই আমার পরিশ্রম সার্থক । আর এই রকম দুটি সাইট নিয়ে আমার টিউনটি দেখতে পাবেন এখান থেকে । সকলকে ধন্যবাদ……………

0 comments:

Post a Comment